Connect with us

বিনোদন

মার্কিন নায়িকার সঙ্গে রোমান্স করবেন শাকিব খান

গত ঈদুল আজহায় প্রেক্ষাগৃহে মুক্তি পায় ঢালিউড সুপারস্টার শাকিব খান অভিনীত ‘প্রিয়তমা’। ছবিটি দেশ ও দেশের বাইরে এখনো চুটিয়ে ব্যবসা করে যাচ্ছে। এর মধ্যেই শাকিব ভক্তদের জন্য এলো নতুন আরেকটি সুসংবাদ। শিগগির শুরু হতে যাচ্ছে এই অভিনেতার পরবর্তী সিনেমার কাজ।

গত বছরের ২৮ মার্চ শাকিব খানের জন্মদিন উপলক্ষ্যে যুক্তরাষ্ট্রের কুইন্সের ফ্লাশিংয়ে ওয়ার্ল্ডস ফেয়ার মেরিনাতে ‘রাজকুমার’ ছবির মহরত অনুষ্ঠিত হয়। এতে শাকিবের নায়িকা হিসেবে পরিচয় করিয়ে দেওয়া হয় আমেরিকান অভিনেত্রী কোর্টনি কফিকে। হিমেল আশরাফের পরিচালনায় ছবিটি প্রযোজনা করবেন আরশাদ আদনান।

জানা গেছে, শিগগির শুরু হবে ছবিটির শুটিং। আগামী বছর রোজার ঈদে সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি দেওয়ার পরিকল্পনা রয়েছে নির্মাতাদের। সেভাবেই এগোচ্ছে প্রি-প্রোডাকশনের কাজ।

প্রযোজক আরশাদ আদনান জানান, ‘রাজকুমার’ ছবিতে মিষ্টি এক প্রেমের গল্প থাকছে। যেখানে গল্পের নায়ক গ্রামের ছেলে। অনেক চড়াই উতরাই পার করে আমেরিকা যাবে। সেখানে আমেরিকান এক সুন্দরী মেয়ের বাড়িতে ভাড়া থাকবে। তারপরই দুষ্টু মিষ্টি কাহিনির বাঁকে এগিয়ে যাবে তাদের প্রেম।

‘প্রিয়তমা’র বিশাল সফলতার পর আবারও জুটি বাঁধছেন শাকিব-হিমেল-আদনান ত্রয়ী। ‘রাজকুমার’ দিয়ে আরও একবার দর্শকদের চমক উপহার দিতে চান তারা। পরিচালনার পাশাপাশি সিনেমাটির কাহিনি, চিত্রনাট্য এবং সংলাপ লিখেছেন নির্মাতা হিমেল আশরাফ।

কিছুদিন আগে যুক্তরাষ্ট্রের প্রেক্ষাগৃহে বসে ‘প্রিয়তমা’ সিনেমাটি উপভোগ করেন কোর্টনি কফি। ছবিটি দেখে নিজের ভালো লাগার কথা জানান মার্কিন এ অভিনেত্রী। শাকিব খানের সঙ্গে অভিনয়ের আগে বড় পর্দায় সহ-অভিনেতাকে একবার পরখ করে নেওয়ার সুযোগ হয়তো একদমই হাতছাড়া করতে চাননি তিনি।

 

More in বিনোদন