Connect with us

বিনোদন

ছবিতে দেখুন তাসনিয়া ফারিণের বিয়ে

দীর্ঘদিনের প্রেমের পর বিয়ে করেছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। শুক্রবার (১১ আগস্ট) পারিবারিক আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেছেন তিনি।

জানা গেছে, তাসনিয়া ফারিণের স্বামীর নাম শেখ রেজওয়ান। মিডিয়ার সঙ্গে সম্পৃক্ত নন তিনি। বর্তমানে দেশের বাহিরেই কর্মরত রয়েছেন। ফারিণের কলেজ জীবন থেকে তাদের সম্পর্কের শুরু। দীর্ঘ আট বছরের সম্পর্কের পর বিয়ের পিঁড়িতে বসলেন এই জুটি।

এদিকে তাসনিয়া ফারিণের বিয়ের ছবি প্রকাশ্যে এলেও স্বামীর চেহারা দেখা যায়নি। দুইটি ছবিতে স্বামীর উপস্থিতির দেখা মিললেও একটিতে অভিনেত্রীর কপালে চুমু খেতে দেখা গেছে তাকে। অন্য ছবিতে জড়িয়ে ধরে রেখেছেন স্ত্রীকে।

বিয়ের দিন লাল জামদানি শাড়ি পরেছিলেন ফারিণ। আর সোনার গহনায় তাকে দেখে মুগ্ধ হয়েছেন ভক্ত-অনুরাগীরাও।

ফারিণ জানান, “পরিবারের ঘনিষ্ঠজনদের নিয়ে একটি অনাড়ম্বর অনুষ্ঠানে আমাদের আক্দ হয়েছে। আমার স্বামী বর্তমানে বিদেশে কর্মরত রয়েছেন। তিনি দেশে ফিরলে ঘনিষ্ঠ বন্ধু এবং সহকর্মীদের সঙ্গে আনুষ্ঠানিকভাবে বিয়ে উদ্‌যাপন করব।”

এদিকে সোমবার এক ফেসবুক স্ট্যাটাসে স্বামীর উদ্দেশে ফারিণ লিখেছেন, লম্বা সময়, কিন্তু তুমি এখনও আমার হৃদয়কে সেই প্রথমদিনের গতিতেই রেখেছো। আমি আমার শান্তি খুঁজে পেয়েছি তোমার মাঝে। আমরা বাইরের কোলাহলমুক্ত আমাদের নিজস্ব অভয়ারণ্য তৈরি করেছি। আমরা ভালোবাসার সম্পর্কে জড়িয়েছিলাম যখন আমি কলেজে পড়ছি। তখনও আমি ক্যামেরার সামনেও দাঁড়াইনি। তুমি সবসময়ই আমার পাশে ছায়ার মতো ছিলে। আমার কর্ম পরিবেশের সঙ্গে সম্পৃক্ত না হওয়া সত্ত্বেও তুমি সবসময় আমাকে অনুপ্রাণিত করেছ, সমর্থন জুগিয়েছ।

এই অভিনেত্রী আরও বলেন, ‘সময়ের সঙ্গে সঙ্গে আমাদের জীবনে অনেক পরিবর্তন আসলেও গতি একই ছিল। যার কারণে আমাদের সম্পর্ক খুবই গোপন ছিল। সত্যি বলতে এটা অনেক সুন্দর ছিল। আমাদের কৈশরের প্রেম অবশেষে প্রাপ্য সমাপ্তি পেল। ’

নিজেকে ভাগ্যবতী উল্লেখ করে তাসনিয়া বলেন, ‘আমার কাছে এখনও অবিশ্বাস্য লাগছে, আমি একজন স্বামী পেয়েছি। আমার মনে হচ্ছে, আমি সবচেয়ে ভাগ্যবতী মেয়ে। শেখ রেজওয়ান, ধন্যবাদ আমাকে বিয়ে করার জন্য। আমি তোমাকে ভালোবাসি, এবং সারাজীবন তোমাকেই লালন করবো।’

 

তাসনিয়া ফারিণ বর্তমানে অভিনয় নিয়েই ব্যস্ত সময় পার করছেন। ‘কারাগার’, ‘লেডিজ অ্যান্ড জেন্টেলম্যান’ ওয়েব সিরিজের মধ্য দিয়ে প্রশংসা কুড়িয়েছেন তিনি। এছাড়া সম্প্রতি পরিচালক অতনু ঘোষের ‘আরো এক পৃথিবী’ সিনেমাতে দেখা গেছে অভিনেত্রীকে।

 

More in বিনোদন