Connect with us

চিত্রকলা

মরীচিকা ওয়েব সিরিজ রিভিউ | সুমন বৈদ্য অয়ন মুখার্জি প্রকাশ করেছেন কেন তিনি আলিয়া ভাটকে মহাকালে..

অভিনেতা ইশান খট্টর কফি উইথ করণ-এ প্রাক্তন বান্ধবী অনন্যা পান্ডের সাথে তার সমীকরণ সম্পর্কে খুলেছিলেন। তারা বেশ কিছু সময়ের জন্য সম্পর্কের মধ্যে ছিল, যতক্ষণ না তারা এই বছর এটি ছেড়ে দেয়। KwK-তে, অনন্যার শোতে উপস্থিত হওয়ার সময় করণ জোহরকে ‘অর্থাৎ’ করার জন্য তিরস্কার করার পরে, ইশান বলেছিলেন যে তিনি সবসময় তাকে বন্ধু হিসাবে পেতে চান।

করণ জোহর ইশানকে জিজ্ঞাসা করেছিলেন, “তাহলে আপনি সম্প্রতি অনন্যার সাথে ব্রেক আপ করেছেন…” ইশান পাল্টা গুলি করলেন, “আমি কি করেছি? তুমি অনন্যাকে বলেছিলে যে সে আমার সাথে ব্রেক আপ করেছে। আমি সেই পর্বটি দেখেছিলাম। আপনি বরং তার জন্য খারাপ ছিল. আপনি ড্রিলিং এবং গ্রিল করছেন…” করণ দ্রুত আত্মরক্ষা করার চেষ্টা করেছিলেন এবং বলেছিলেন যে ব্রেক-আপ সর্বদা পারস্পরিক হয়, এমন একটি বিবৃতি যা ক্যাটরিনা কাইফকে বরং চমকে দিয়েছে।

করণ তারপরে ইশানকে আরও বিশদ বিবরণের জন্য প্ররোচিত করেছিল, এবং ইশান জবাব দিয়েছিলেন, “এটা কেমন ব্যাপার, কে কার সাথে ব্রেক আপ করেছে? আমি অবিবাহিত, এটা সত্য।” করণ তখন পরামর্শ দিয়েছিলেন যে অনন্যা বিজয় দেবেরকোন্ডার সাথে ‘বাইরে গেছে’, ইশানের সাথে ডেটিং করার সময় – সে প্ল্যাটোনিকভাবে জোর দিয়েছিল – এবং তারপর জিজ্ঞাসা করেছিল যে সে এবং ইশান এখনও বন্ধু ছিল কিনা। ইশান বলেন, “আমি তাকে সারাজীবন বন্ধু হিসেবে পেতে চাই। তিনি আমার পরিচিত সবচেয়ে বিস্ময়কর ব্যক্তিদের মধ্যে একজন, তিনি একজন প্রণয়িনী, যে কেউ এই কথা বলবেন। পাল্পি প্রশ্নগুলি একপাশে রেখে, তিনি এমন একজন যিনি আমার খুব প্রিয় এবং সর্বদা তাই থাকবেন।”

দ্রুত ফায়ার রাউন্ডের সময়, ইশানকে তার প্রাক্তন সম্পর্কে সবচেয়ে বেশি মিস করার বিষয়ে জিজ্ঞাসা করা হয়েছিল, তিনি উত্তর দিয়েছিলেন, “সবকিছু। সে একজন প্রণয়ী। কিন্তু এটা ভালোর জন্য।” তিনি একজন প্রেমিক হিসাবে যে সবচেয়ে খারাপ কাজটি করেছেন তাও তিনি প্রকাশ করেছিলেন এবং বলেছিলেন যে তিনি দুসপ্তাহের জন্য কলের উত্তর দিতে অস্বীকার করেছিলেন যখন তিনি বিরক্ত ছিলেন। “তিনি কী করেছেন তা শুনতে না হওয়া পর্যন্ত অপেক্ষা করুন, তবে এটিই উত্তরের শেষ এবং আমরা সেখানে যাচ্ছি না,” তিনি বলেছিলেন।

কফি উইথ করণ ডিজনি প্লাস হটস্টারে প্রবাহিত হচ্ছে।

নার্গিস ফাখরি প্রকাশ করে এজেন্সি তাকে চলচ্চিত্র থেকে বিরতি না নেওয়ার জন্য সতর্ক করে দিয়েছিল, ‘দৃষ্টির বাইরে, মনের বাইরে’: ‘এর কিছু সত্য আছে…’

More in চিত্রকলা