Connect with us

গুণীজন

নার্গিস ফাখরি প্রকাশ করে এজেন্সি তাকে চলচ্চিত্র থেকে বিরতি না নেওয়ার জন্য সতর্ক করে দিয়েছিল, ‘দৃষ্টির বাইরে, মনের বাইরে’: ‘এর কিছু সত্য আছে…’

নার্গিস ফাখরি প্রকাশ করে এজেন্সি তাকে চলচ্চিত্র থেকে বিরতি না নেওয়ার জন্য সতর্ক করে দিয়েছিল, 'দৃষ্টির বাইরে, মনের বাইরে': 'এর কিছু সত্য আছে...'

অভিনেত্রী নার্গিস ফাখরি প্রকাশ করেছেন যে বলিউডের লাইমলাইটের ক্রমাগত ঝলক তার মানসিক এবং শারীরিক স্বাস্থ্যের উপর প্রভাব ফেলেছে। অভিনেতা, যিনি রণবীর কাপুর অভিনীত ইমতিয়াজ আলীর চলচ্চিত্র রকস্টার দিয়ে আত্মপ্রকাশ করেছিলেন, কয়েকটি বলিউড ছবিতে অভিনয় করেছিলেন এবং তারপরে মার্কিন যুক্তরাষ্ট্রে তার বাবা-মায়ের সাথে থাকার জন্য বিরতি দিয়েছিলেন।

নিউজ 18 এর সাথে কথা বলার সময়, নার্গিস ফাখরি বলেছিলেন যে তিনি অসুস্থ হয়ে পড়েছিলেন এবং অনেক মানসিক এবং শারীরিক চাপের মধ্যে দিয়েছিলেন। “আমার অনেক শারীরিক অসুস্থতা ছিল যা আমার দৈনন্দিন জীবনে হস্তক্ষেপ করছিল। এই সমস্যাগুলি উপেক্ষা করা খুব কঠিন ছিল। আমার শরীর, একভাবে, আমাকে বলছিল যে এটি পরিচালনা করতে সক্ষম হচ্ছে না। আমি মনে মনে জানতাম যে আমাকে বিরতি নিতে হবে কারণ আমি সবচেয়ে সুখী ব্যক্তি নই।”

নার্গিস ইন্ডাস্ট্রিকে হ্যামস্টার হুইলের সাথে তুলনা করেছেন এবং যোগ করেছেন যে এটি ‘অন্তহীন মিটিং এবং অনুমোদনের সাথে একটি ইঁদুর দৌড়ের মতো অনুভূত হয়েছিল। “এটা শেষ হয় না. আপনি যে চাপ এবং মানসিক চাপের মধ্য দিয়ে যাচ্ছেন তা ভারী যদিও তা নির্ভর করে আপনি যে ধরনের চলচ্চিত্র বা চরিত্র করছেন তার উপর। আপনি যখন অভিনয় করছেন তখন আপনার আত্মাকে বিনিয়োগ করতে হবে। অভিনেতাদের নিজেদের সাথে আবার যোগাযোগ করার জন্য কয়েক দিনের বেশি বিরতির প্রয়োজন,” নার্গিস বলেছিলেন।

এছাড়াও পড়ুন | 5 বছর ধরে ‘সবচেয়ে সুন্দর আত্মা’ উদয় চোপড়ার সাথে ডেটিং করছেন নার্গিস ফাখরি: ‘আমি পাহাড়ের চূড়া থেকে চিৎকার না করার জন্য দুঃখিত’
তা সত্ত্বেও, নার্গিস বজায় রেখেছিলেন যে তিনি ধাক্কা দিয়ে চলেছেন, যদিও তার ‘মন তার শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে’। অবশেষে তিনি বিরতি নেওয়ার সিদ্ধান্ত নেন, যদিও সংস্থা তাকে বলেছিল ‘দৃষ্টির বাইরে, মনের বাইরে’। “তারা আমাকে তা না করতে বলেছিল এবং আমাকে সতর্ক করেছিল যে আমি যদি দৃষ্টির বাইরে চলে যাই, আমি মানুষের মনের বাইরে চলে যাব। আমি তাদের ভয় অস্বীকার করতে পারি না, এর কিছু সত্য অবশ্যই আছে। কিন্তু গুরুত্বপূর্ণ ছিল এই প্রশ্নের উত্তর, ‘কেউ কেন দৃষ্টির বাইরে যেতে বেছে নেবে এবং তারা সেখানে আর কতটা থাকতে চায়?’”

নার্গিস ফাখরি তার অভিনয় এবং এমনকি রকস্টারে উপস্থিতির জন্য অনেকের দ্বারা সমালোচিত হয়েছিল। ছবিটি মুক্তির পর, নার্গিস প্রায়শই প্রকাশ করেছিলেন যে কীভাবে মন্তব্য তাকে আঘাত করেছিল। পরে, তিনি উদয় চোপড়ার সাথে তার সমীকরণ সম্পর্কেও অনেক যাচাই-বাছাইয়ের বিষয় ছিলেন। এদিকে, কাজের ফ্রন্টে, নার্গিসকে শেষ দেখা গিয়েছিল তোরবাজে এবং তেলেগু ফিল্ম হরি হারা ভিরা মাল্লু পাইপলাইনে রয়েছে।

মরীচিকা ওয়েব সিরিজ রিভিউ | সুমন বৈদ্য

অয়ন মুখার্জি প্রকাশ করেছেন কেন তিনি আলিয়া ভাটকে মহাকালে..

More in গুণীজন