Connect with us

বিনোদন

স্লিম হট ফিগার নিয়ে নেটমহলের ঝড় তুললেন দিশা পাটানি, ভাইরাল ছবি

দিশা পাটানি বলিউডের অন্যতম সুন্দরী অভিনেত্রী। শুরু থেকেই তার মারকাটারি ফিগার ও হাসি মন জয় করে নিয়েছে দর্শকদের। তার ভক্তের সংখ্যা নেহাতই কম নয়। বড়পর্দায় একাধিক ছবিতে অভিনয়ও করে ফেলেছেন তিনি।

২০১৫ সালে তেলেগু ছবির হাত ধরেই ফিল্ম ইন্ডাস্ট্রিতে ডেবিউ ঘটেছিল অভিনেত্রীর। তেলেগু ছবি ‘লোফার’ দিয়েই অভিনেত্রী হিসেবে এই ইন্ডাস্ট্রিতে তার যাত্রা শুরু হয়েছিল। বর্তমানে তিনি বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী।

বেশিরভাগ সময় নিজের বোল্ড লুকের জন্যই সোশ্যাল মিডিয়ার পাতায় ভাইরাল হন তিনি। তার একাধিক বোল্ড ছবি প্রায়ই ভাইরাল হতে দেখা যায় নেটমাধ্যমে। অভিনয়ের পাশাপাশি একাধিক সাহসী ফটোশুটেও অংশগ্রহণ করে থাকেন তিনি, তার ঝলকও মেলে তার সোশ্যাল মিডিয়ার পাতাতেই। তিনি বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম স্টাইলিশ ও বোল্ড অভিনেত্রীদের মধ্যে একজন। সম্প্রতি আবারো নিজের পোশাকের সূত্র ধরেই নাগরিকদের একাংশের মাঝে চর্চিত দিশা পাটানী।

দিশা

সম্প্রতি সোশ্যাল মিডিয়ার পাতায় নিজের যে লুকের সূত্র ধরে চর্চায় অভিনেত্রী, সেখানে তাকে নিয়ন রঙা ক্রপ টপ ও একটি সিলভার হাই থাই স্লিটেড স্কার্টে ছিলেন তিনি। উল্লেখ্য, এই পোশাকে তিনি ‘এক ভিলেন রিটার্নস’ ছবির প্রচারে হাজির হয়েছিলেন। সেদিন তার সাথে অর্জুন কাপুরের পাশাপাশি উপস্থিত ছিলেন জন আব্রাহাম ও তারা সুতারিয়া। মিডিয়ার সামনে এই চার তারকার মাঝে ভালো সম্পর্কের ঝলক মিলেছে। বাস্তব জীবনের ভালো বোঝাপড়ার প্রভাব পড়েছে পর্দাতেও। অবশ্য সেকথা গোটা সিনেমাটা দেখলেই স্পষ্ট হবে।

তবে এদিন দিশা পাটানীর পোশাক সকলের মধ্যে থেকেও নজর টেনেছিল বাকিদের। উল্লেখ্য, অভিনেত্রীর সেই লুক একেবারেই পছন্দ হয়নি নেটমহলের একাংশের। তারা খুব স্বাভাবিকভাবেই অভিনেত্রীর সাজ পোশাক নিয়ে তুমুল চর্চা করেছিলেন।

তবে বলিউড অভিনেত্রীদের জন্য এমন ঘটনা নতুন কিছু নয়। তারকা জগতের সদস্য হওয়ার সুবাদে বেশিরভাগ সময়ই বোল্ড পোশাকে থাকতে হয় তাদের। আর সেই সূত্রেই অনেক সময় এমন কটাক্ষের সম্মুখীন হতে হয় তাদের, বিশেষ করে বলি ডিভাদের। এক্ষেত্রেও অন্যথা হয়নি তার। আপাতত দিশা পাটানী নিজের এই বহুল চর্চিত ছবির সূত্র ধরেই পুনরায় চর্চার আলোয় রয়েছেন।

More in বিনোদন