Connect with us

বিনোদন

সুস্থ হয়ে ব্যবস্থা নেব : তমা মির্জা

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী তমা মির্জা অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। রাজধানীর একটি হাসপাতাল থেকে চিকিৎসাধীন থেকে শুক্রবার (১৯ আগস্ট) বাসায় ফেরেন।

তবে এখনও তিনি বেশ অসুস্থ। জ্বর-কাশি নিয়েই গণমাধ্যমের সঙ্গে কথা বলেন, “গতকাল দুপুরে হাসপাতাল থেকে ছুটি দিয়েছে, তারপর বাসায় চলে এসেছি।”

রাজ-পরীর বিষয়টি নিয়ে জানতে চাইলে তিনি বলেন, “আমি ঠান্ডা এবং জ্বর নিয়ে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হই। এর মধ্যে চিকিৎসকের মাধ্যমে শুনতে পাই- পরীও জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছে। এছাড়া তো কোনো কিছু জানি না। কিন্তু কিছু লোক মিথ্যা তথ্য ছড়াচ্ছে, সুস্থ হয়ে ব্যবস্থা নেব।”

এর আগে, শুক্রবার (১৮ আগস্ট) সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট দিয়ে তমা মির্জা জানান, অসুস্থ হয়ে তিনি রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছেন। পোস্টের ক্যাপশনে লেখেন, “সরি কারও ফোন ধরা বা যোগাযোগ করা সম্ভব না। দোয়া করবেন যেন তাড়াতাড়ি সুস্থ হয়ে যাই।” তখন তমার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি শুধু জানান, ১০৪ ডিগ্রি জ্বর।

প্রসঙ্গত, গত ঈদুল আজহায় মুক্তিপ্রাপ্ত ‘সুড়ঙ্গ’ সিনেমায় ‘ময়না’ চরিত্রে অভিনয় করে আবারও আলোচনায় আসেন। এই সিনেমায় তমার বিপরীতে নায়ক চরিত্রে ছিলেন আফরান নিশো।

 

More in বিনোদন