Connect with us

লাইফ স্টাইল

শীতের জ্যাকেট নিয়ে এলো ফিওনা

তারুণ্যলোক - Tarunnoloak

লাক্সারি ফ্যাশন ব্র্যান্ড ফিওনা শুরু থেকেই দেশের ফ্যাশনপ্রেমী মানুষের কাছে পছন্দের নাম। আকর্ষণীয় ট্রেন্ডি ডিজাইন ও বিশ্বমানের এক্সেসরিজে ফিওনার প্রতিটি পোশাক গ্রাহকের সন্তুষ্টির কথা মাথায় রেখেই তৈরি করা হয়।

এই শীতে উইন্টার ফেস্ট কালেকশনে ফিওনা নিয়ে এলো আকর্ষণীয় সব জ্যাকেট। উষ্ণ ও আরামদায়ক ফেব্রিক, মানসম্পন্ন এক্সেসরিজ এবং ট্রেন্ডি ডিজাইনের জ্যাকেটগুলো শীত যেমন ঠেকাবে, তেমনি আপনার ফ্যাশনে যোগ করবে নতুন মাত্রা।

গ্রাহকদের সুবিধার জন্যই পোশাকগুলোর দাম রাখা হয়েছে সাধ্যের মধ্যে। মাত্র ৯৯৯ টাকা থেকে শুরু করে ফিওনার জ্যাকেটে এই শীত সবার জন্য হয়ে উঠবে দারুণ স্টাইলিস্ট।

ফিওনা বাংলাদেশের ফাউন্ডার অ্যান্ড সিইও কামরুল হাসান বলেন, ‘প্রথম থেকেই ফিওনা মানসম্পন্ন ফেব্রিক দেওয়ার প্রতিশ্রুতি নিয়েছিল। সাশ্রয়ী মূল্যের সঙ্গে আরও ভালো লাইফস্টাইল পোশাক ব্র্যান্ড ও মানসম্পন্ন পোশাক সরবরাহ করা, যা সোর্সিং থেকে উৎপাদন পর্যন্ত গুণমান নিশ্চিত করবে।’

তিনি বলেন, ‘আমরা চাই বাংলাদেশের মানুষ ট্রেন্ডের সঙ্গে মিলে যাওয়া সত্যিকারের দুর্দান্ত পোশাক পরার আনন্দ উপভোগ করুক। আমরা অর্থের জন্য সেরা মূল্যের সঙ্গে সেরা মানের পোশাক নিশ্চিত করতে প্রতিশ্রুতিবদ্ধ।’

বসুন্ধরা সিটি, পুলিশ প্লাজা কনকর্ড ও ধানমন্ডি সপ্তক স্কয়ারে ফিওনা বাংলাদেশের শোরুম রয়েছে। এ ছাড়া অনলাইনেও সংগ্রহ করা যাবে ফিওনার পণ্য।

More in লাইফ স্টাইল