Connect with us

বিনোদন

রাজ্য খুব হাসিখুশি আছে: জন্মদিনের অনুষ্ঠানে পরীমণি

তারকা দম্পতি শরীফুল রাজ ও পরীমণির ছেলে শাহীম মুহাম্মদ রাজ্যর প্রথম জন্মদিন ছিল বৃহস্পতিবার(১০ আগস্ট)। এ উপলক্ষে রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে জন্মদিনের অনুষ্ঠান করা হয়।

রাজ্যর জন্মদিন নিয়ে পরীমণি গণমাধ্যমকে জানিয়েছেন, তার পরিবার ও কিছু কাছের মানুষ নিয়ে এ আয়োজন হয়েছে।

নায়িকা বলেন, “তেমনভাবে মিডিয়ার মানুষজন থাকছেন না এ আয়োজনে। রাজ্য আরেকটু বড় হলে বড় পরিসরে করবো। তখন মিডিয়ার আমার সব শিল্পী, কলাকুশলী বন্ধুকে দাওয়াত দেবো। এবারের অনুষ্ঠানে ৫০-৬০ জন অতিথি আছেন। বলতে পারেন সীমিত পরিসরে এ আয়োজন করেছি।”

এদিকে জন্মদিনের অনুষ্ঠানে মা ও বাবার কেনা পোশাক পরেছে রাজ্য। পরীমণি বলেন, “আমি একটা পদ্মফুলের রঙের শেডের স্যুট কিনেছি। ওর বাবা সাদা রঙের জুতা কিনেছেন। এসব পরে জন্মদিনের অনুষ্ঠানে আছে রাজ্য।”

পরীমণি আরও জানান, জন্মদিনের অনুষ্ঠানে তিনি নিজেও পদ্মফুলের রঙের গাউন পরে হাজির হয়েছেন। রাজ্যর জন্মদিনের অনুষ্ঠান সাজানো হয়েছে পদ্মফুলের থিমে।

পরীমণি বলেন, “রাজ্য খুব হাসিখুশি আছে। আজ প্রথম ডিম খেলো সে। পুরো একটি ডিম ভেঙে ভেঙে দিলাম তাকে, খেয়ে ফেললো। এত কিউট আমার বাচ্চাটা। মনে হয় যেন মাকে বুঝতে পারে ও। এখন আর খুব একটা জ্বালা–যন্ত্রণা দেয় না আমাকে।”

শরীফুল রাজ ও পরীমণির পরিচয় হয় ২০২১ সালে গিয়াস উদ্দিন সেলিম নির্মিত চলচ্চিত্র ‘গুণিন’ সিনেমার শুটিং সেটে। সেই থেকে প্রেম ও পরিণয়। ২০২২ সালের ১৭ অক্টোবর ঘরোয়া আয়োজনে বিয়ে করেন তারা। এরপর ২০২২ সালের ১০ আগস্ট তাদের সংসারে জন্ম নেয় পুত্রসন্তান রাজ্য।

 

More in বিনোদন