Connect with us

বিজ্ঞান ও প্রযুক্তি

‘ভাবছিলাম মাফ পেয়ে যাব কিন্তু তা আর হলো না’

ঢাকাই সিনেমার জনপ্রিয় প্রতিবাদী আলোচিত চিত্রনায়িকা পরীমণি। বিয়ে-সংসার-স্বামী ও অভিনয় নিয়ে ভালোই কেটে যাচ্ছিল সময়। মা হওয়ার পরও ঠিকঠাক চলছিল সবকিছু। কিন্তু হঠাৎ করেই বাঁধে বিপত্তি, স্বামী চিত্রনায়ক রাজের সঙ্গে তৈরি হয় মনোমালিন্য। সেই গল্পটা সবারই জানা।

অবশেষে সবকিছুর পর আচমকা মিলে গেলেন ঢালিউডের এই জনপ্রিয় তারকা দম্পতি। এরই মধ্যে সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে বিষয়টি নিশ্চিত করেছেন রাজ। পরীমণিও জানিয়েছেন, ছেলের বাবা ছেলের কাছে ফিরে এসেছে।

তবে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া একাধিক ছবির ভাইরাল হওয়া ও বিষয়টি নিয়ে কথা বললেও ঘটনা মোড় নিয়েছে অন্যদিকে।

সূত্রের মাধ্যমে জানা যায়, পরী ও রাজ সেই রাত্রে এক থাকলেও আসলে তারা আসলে এক হননি। রাজ আবারও পরীর বাসা ছেড়ে চলে গেছেন ওই রাতেই। অন্যদিকে পরী ভুগছেন জ্বরে। শুক্রবার (১৮ আগস্ট) থেকে জ্বর বেড়ে এখন অবস্থা জটিল।

যদিও এ বিষয়ে এখনও কোনো মন্তব্য করেননি রাজ। অন্যদিকে তবে রাজের বিষয়টি নিয়ে কথা বলতে চাননি পরি।

জ্বর নিয়ে তাকে প্রশ্ন করলে তিনি জানান, “হ্যাঁ খুব ঠান্ডা ও জ্বর। কথা বলতে পারছি না ঠিক ঠাক। সবাই দোয়া করবেন আমার জন্য। চারিদিকেই ভাইরাস জ্বর। ভাবছিলাম মাফ পেয়ে যাব কিন্তু তা আর হলো না।”

প্রসঙ্গত, ২০২১ সালের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন পরীমণি ও শরিফুল রাজ। খবরটি প্রকাশ্যে আসে গত বছরের ১০ জানুয়ারি। একই দিন আরও ঘোষণা করেন, সন্তান আসছে তাদের ঘরে। এরপর ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন তারা। ২০২২ সালের ১০ আগস্ট পরীমণির কোলজুড়ে আসে পদ্ম।

 

More in বিজ্ঞান ও প্রযুক্তি