Connect with us

বিনোদন

ছেলের নাম থেকে ‘রাজ্য’ বাদ দিলেন পরীমণি

ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমণির একমাত্র সন্তান ‘শাহীম মুহাম্মদ রাজ্য’। গত বছরের ১০ আগস্ট পুত্রসন্তান জন্মের পরদিন ছবিসহ ছেলের নাম প্রকাশ করেন তিনি। এরপর থেকেই অভিনেতা শরিফুল রাজ ও পরীমণি দম্পতির সন্তানকে ‘রাজ্য’ নামেই চেনে দেশের মানুষ।

তবে এর মধ্যেই আভাস পাওয়া গেল, ছেলের নাম বদলে ফেলেছেন পরী। সোমবার (৭ আগস্ট) জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ এই তারকাপুত্রের সঙ্গে একটি ছবি ফেসবুকে আপলোড করেছেন।

যার ক্যাপশনে তিনি লিখেছেন, “আমার কোলের পদ্মফুলের সমস্ত মনোযোগ মাইলের (পোষ্য) দিকে। বলতে পারবেন আমার কোলের পদ্মফুলের নাম কী? এত কিউট বেবি আমার জীবনে কমই দেখেছি- মাশাআল্লাহ।”

আজিজের সেই পোস্টে মন্তব্য করে ছেলের পুরো নাম জানান পরীমণি। যেখানে তিনি লেখেন, ‘শাহীম মুহাম্মদ পদ্ম’। তার মানে ছেলের নামে কোথাও ‘রাজ্য’ উল্লেখ করতে চাননি তিনি।

এর আগেও পরীকে বেশ কয়েকবার নিজ সন্তানকে পদ্ম বলেই ডাকতে শোনা গেছে। যদিও তখন ধারণা করা হচ্ছিল, হয়তো মা হিসেবে আদর করেই এই নামে ডেকে থাকেন তিনি।

কিন্তু সোমবার আজিজের পোস্টের এই মন্তব্যর পর এটা স্পষ্ট ছেলের নাম থেকে ‘রাজ্য’ অংশটি ছেঁটে ফেলেছেন পরীমণি। ভক্তরাও মনে করছেন, স্বামী শরিফুল রাজের সঙ্গে ক্ষোভ থেকেই হয়তো এমনটা করেছেন তিনি।

এদিকে আগামী ১০ আগস্ট এক বছর পূর্ণ হবে পদ্মর। ইতোমধ্যেই বেশ ঘটা করে ছেলের জন্মদিন পালন করার সকল প্রস্তুতি নিয়েছেন তিনি।

More in বিনোদন