Connect with us

বিনোদন

কেন ছোট বোনকে অভিনেতার সঙ্গে প্রেম করতে নিষেধ করলেন জাহ্নবী?

বলিউড চলচ্চিত্রে প্রথম নারী সুপারস্টার হিসেবে বিবেচিত হন অভিনেত্রী শ্রীদেবী। বলিউডের রূপের রানী খ্যাত এই অভিনেত্রী মাত্র ৫৪ বছর বয়সে না ফেরার দেশে চলে গেছেন। প্রয়াত এই অভিনেত্রীর দুই কন্যা জাহ্নবী কাপুর এবং খুশি কাপুর। ‘ধড়ক’ দিয়ে অভিষেক হয় জাহ্নবী কাপুরের। বেশ কয়েকটি আলোচিত ছবিতে কাজ করে প্রশংসাও কুড়িয়েছেন তিনি। বড় বোনের পরে এবার ছোট বোনেরও অভিষেক হতে যাচ্ছে পর্দায়। শিগগিরই নেটফ্লিক্সে তার প্রথম সিনেমা ‘দ্য আর্চিস’ মুক্তি পাবে।

সম্প্রতি জাহ্নবী তার নতুন ছবি মিলির সুবাদে একটি সাক্ষাৎকারে অংশ নিয়েছিলেন। সেখানে তার কাছে বোন খুশির বিষয়ে জানতে চাওয়া হয়। এক পর্যায়ে তার কাছে বোনের জন্য পরামর্শ আছে কি না, জানতে চাওয়া হলে জাহ্নবী বলেন, বোন যেন কোনো অভিনেতার সঙ্গে প্রেম না করে।

জাহ্নবী বলেন, কোনো অভিনেতার সঙ্গে প্রেম করো না। আমার এবং খুশির মতো মেয়েদের জন্য এটাই ঠিক। নিজের মূল্য জানো, ইনস্টাগ্রামে বেনামি মানুষেরা যা বলে, সেটা বাদেও তোমার অনেক কিছু দেওয়ার আছে। অভিনেত্রী আরও বলেন, আমি তোমাকে জানতে চাই যে শুধু পারিবারিক ঐতিহ্য নয়, তুমি আরও অনেক কিছু নিয়ে এসেছো।

উল্লেখ্য, ২০১৮ সালে বলিউডে অভিষেকের পর বেশ কয়েকটি নারী কেন্দ্রীয় চরিত্রের সিনেমা রয়েছে জাহ্নবীর ঝুড়িতে। হেলেনের পরিচালক মাথুকুট্টি জেভিয়ার-ই পরিচালনা করেছেন এই হিন্দি রিমেক। ২০১২ সালে মুক্তি পাওয়া এই সিনেমার জন্য জাতীয় পুরস্কার পেয়েছিলেন পরিচালক। থ্রিলারধর্মী এই সিনেমাটি ইতোমধ্যে তেলুগু ও তামিল ভাষায়ও নির্মাণ করা হয়েছে। সিনেমাটি আগামী ৪ নভেম্বর মুক্তি পাবে। অপরদিকে খুশি কাপুর অভিনীত ‘দ্য আর্চিস’ নির্মাণ করেছেন জয়া আখতার। এই সিনেমায় আরও অভিনয় করেছেন সুহানা খান, আগাস্থা নন্দা, ডট, মিহির আহুজা ভেদাং রায়না ও যুবরাজ মেন্দা প্রমুখ। সিনেমাটির মুক্তির তারিখ এখনও চূড়ান্ত হয়নি।

More in বিনোদন