Connect with us

খেলা

সুজনের মন্তব্যে ফুঁসছে শ্রীলঙ্কা, টুইটারে হুঁশিয়ারি জয়াবর্ধনের

সুজনের মন্তব্যে ফুঁসছে শ্রীলঙ্কা, টুইটারে হুঁশিয়ারি জয়াবর্ধনের

দাসুন শানাকার জ্বালিয়ে দেওয়া আগুনের উত্তাপ বাড়ছেই। বাংলাদেশি বোলারদের তুচ্ছ করে লঙ্কান অধিনায়কের দেওয়া বিতর্কিত মন্তব্যের জের ধরে দুই পক্ষের মধ্যে কথার লড়াই ক্রমেই তীব্র হচ্ছে। সবশেষ এই বাকযুদ্ধে যোগ দিয়েছেন শ্রীলঙ্কার কিংবদন্তি ব্যাটসম্যান মাহেলা জয়াবর্ধনে।

আফগানিস্তানের সঙ্গে বাজেভাবে হারার পর সংবাদ সম্মেলনে সংবাদকর্মীদের প্রশ্নের জবাবে শ্রীলঙ্কার পরবর্তী ম্যাচের প্রতিপক্ষ বাংলাদেশকে নিয়ে বিরূপ মন্তব্য করেছিলেন শানাকা। বাংলাদেশে সাকিব এবং মুস্তাফিজ ছাড়া আর কোনো বিশ্বমানের বোলার নেই এবং আফগানিস্তানের চেয়ে বাংলাদেশকেই তার সহজ প্রতিপক্ষ মনে হয় বলে উল্লেখ করেছিলেন তিনি।

শ্রীলঙ্কার অধিনায়কের সেই বক্তব্যের প্রতিক্রিয়ায় মাঠে জবাব দেওয়ার কথা বলেছিলেন বাংলাদেশ অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ। তবে শানাকার জ্বালিয়ে দেওয়া আগুনে সত্যিকার অর্থে ঘি ঢেলেছেন বাংলাদেশ দলের টিম ডিরেক্টর এবং সাবেক ক্রিকেটার খালেদ মাহমুদ সুজন।

শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশের গ্রুপ পর্বের বাঁচামরার লড়াইয়ের আগে সংবাদ সম্মেলনে সুজন বলেন, ‘আমি জানি না শানাকা কেন এমন বলেছে। আমি শুনেছি যে সে বলেছে, বাংলাদেশের সাকিব ও মুস্তাফিজ বাদে বোলার নাই। আমি তো শ্রীলঙ্কার কোনো বোলারই দেখি না। আমাদের অন্তত দুজন আছে। তাদের সাকিব-মুস্তাফিজের মানেরও কোনো বোলার নাই।’

আরো পড়ুনঃ ঘরে বসে নেই সোহান | চোট সামলে উঠার পথে তিনি

More in খেলা