Connect with us

বিনোদন

যতটা না প্রাপ্য তার থেকেও অনেক বেশি পায় অভিনেতারা : প্রিয়াঙ্কা চোপড়া

যতটা না প্রাপ্য তার থেকেও অনেক বেশি পায় অভিনেতারা প্রিয়াঙ্কা চোপড়া

‘ বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। তিনি কাজ করেন হলিউডেও ‘। দেশিএবং দেশের বাইরে অসংখ্য ভক্ত-অনুসারী তার। সম্প্রতি প্রায় তিন বছর পর নিজের (প্রিয়াঙ্কা চোপড়া) হেয়ার কেয়ার ব্র্যান্ডের প্রচারে দেশে এসেছেন প্রিয়াঙ্কা। এতদিন পরে দেশে ফিরেও তিনি (প্রিয়াঙ্কা চোপড়া) দেখছেন তাকে ঘিরে দেশের মানুষের উচ্ছ্বাস বিন্দুমাত্র কমেনি বরং বেড়েই গিয়েছে। আর তাই প্রিয়াঙ্কা চোপড়ার প্রশ্ন, যতটা না প্রাপ্য তার থেকেও অনেক বেশিই অভিনেতাদের নিয়ে বাড়াবাড়ি করা হয়।

দেশি গার্ল-এর কথায়, ‘চিত্রনাট্য লেখা অন্য কারোর জীবনের গল্প মুখস্থ করে ক্যামেরার সামনে বলি, অন্যের গাওয়া গানে ঠোঁট মেলাই, আর কোরিওগ্রাফারের দেখিয়ে দেওয়া নাচের স্টেপ অনুসরণ করি, এছাড়া আমরা আর বিশেষ কিছুই করিনা’ । আর বাকি যা করি তা হলো, অন্যের কথাতে আমরা ছবির প্রচার চালাই, আমাদের অন্য কেউ পোশাক পরিয়ে সাজিয়ে গুছিয়ে দেয়। আমাদের চুল এবং মেকআপও অন্য কেউ করে দেয়। তাহলেই ভাবুন আমরা আসলে করিটা কী?

সম্প্রতি এক সাক্ষাৎকারে এমন মন্তব্য করেন প্রিয়াঙ্কা চোপড়া।

প্রিয়াঙ্কা চোপড়া আরও বলেন, ‘এখন না হয় আমি যুক্তরাষ্ট্রে গিয়ে বড় বড় শিল্পপতিদের সঙ্গে কাজ করছি, সেটা ঠিক। তবে যখন বলিউডে ছিলাম তখনও আমি অনেক বড় পরিচালকদের সঙ্গে কাজ করেছি, তারা আমায় শিখিয়েছেন কীভাবে ভালো অভিনেতা হয়ে উঠতে হবে। তবে তারপরেও আমি বলব, আমরা যারা অভিনেতা তাদের বিশেষ কিছুই করার থাকে না। প্রয়োজনের তুলনায় অভিনেতাদের একটু বেশিই কৃতিত্ব দেওয়া হয়।

‘প্রিয়াঙ্কা চোপড়ার এমন বক্তব্যে মিশ্র প্রতিক্রিয়া উঠে এসেছে’। কেউ কেউ প্রিয়াঙ্কা চোপড়ার কথায় বিস্মিত, তাদের প্রশ্ন এবং অভিনেতা হয়েও কীভাবে প্রিয়াঙ্কা চোপড়া অভিনয়কে ছোট করতে পারেন! আবার কারোর ভাবনা যে, প্রিয়াঙ্কা চোপড়া ভুল কিছুই বলেননি। ‘

আবারও পেছালো ‘টাইগার-৩’ মুক্তির তারিখ

More in বিনোদন