Connect with us

লাইফ স্টাইল

আপনার প্রিয় পুরুষকে সঙ্গীকে যা উপহার দেবেন

আপনার পরিবারের প্রিয় পুরুষকে আজ আপনিও জানাতে পারেন শুভেচ্ছা। হোক সে বাবা, ভাই, স্বামী, প্রেমিক, দাদা, নানা, প্রিয় বন্ধু কিংবা সহকর্মী। আজ প্রিয় পুরুষকে শুভেচ্ছা জানিয়ে উপহার দিয়ে তাকে চমকে দিতে পারেন। রইলো কিছু উপহারের আইডিয়া-

গ্রুমিং হ্যাম্পার

পুরুষ দিবসে আপনার স্বামী বা প্রেমিককে দরকারী কিছু উপহার দিতে পারেন। তাকে দিতে পারেন একটি গ্রুমিং হ্যাম্পার। এর মধ্যে দিতে পারেন সাবান, ফেসওয়াশ, ডিওডোরেন্ট, শেভিং ক্রিম, আফটার শেভ লোশন ইত্যাদির মতো সাজসজ্জার প্রয়োজনীয় জিনিসগুলো অন্তর্ভুক্ত আছে। এটি নিঃসন্দেহে আপনার লোকটিকে প্রতিদিন তার সেরা দেখতে সহায়তা করবে।

মানিব্যাগ

মানিব্যাগ একটি চমৎকার উপহার হতে পারে। দৈনন্দিন জীবনে এটি ব্যবহৃত হয়। অর্থ, কার্ড থেকে শুরু করে বিভিন্ন মূল্যবান জিনিস রাখা হয় মানিব্যাগে। এই উপহার দেওয়ার সময় মানিব্যাগে আপনার একটি ছবিও রেখে দিতে পারেন। মানিব্যাগ উপহার পেলে সব পুরুষই খুশি হন। পারলে ব্র্র্যান্ডের ভালো মানের মানিব্যাগ কিনে দিন সঙ্গীকে।

কেডস

আপনার সঙ্গী যদি স্নিকার্স পরতে পছন্দ করেন তাহলে তাকে এক জোড়া সাদা বা কালো স্নিকার্স কিনে দিতে পারেন। আর আপনি যদি জানেন, তিনি কোন ধরনের স্নিকার পছন্দ করেন, তাহলে সেটি কিনে উপহার দিন আজকের দিনে।

সুগন্ধি

সুগন্ধি নারী-পুরুষ উভয়ই পছন্দ করেন। উপহার হিসেবে পারফিউম বা বডি স্প্রে দিতে পারেন সঙ্গীকে। পারলে তার প্রিয় ব্র্যান্ডের সুগন্ধি কিনে দিন। প্রতিবার যখন তিনি নিজের উপর ব্যবহার করে, তখন আপনার কথা মনে করবেন।

বই

আপনার সঙ্গী যদি বুক লাভার হন, তাহলে তাকে কয়েকটি বই একসঙ্গে কিনে র্যাপিং পেপারে মুড়িয়ে উপহার দিতে পারেন। এক্ষেত্রে চেষ্টা করুন সঙ্গী পছন্দের লেখকের বইগুলো উপহার দিতে। দেখবেন সঙ্গী আপনার এই উপহার হাসিমুখে গ্রহণ করবেন ও খুশি হবেন।

More in লাইফ স্টাইল