Connect with us

গুণীজন

অয়ন মুখার্জি প্রকাশ করেছেন কেন তিনি আলিয়া ভাটকে মহাকালেশ্বর মন্দিরে নিয়ে যেতে চাননি, বলেছেন যে তিনি প্রতিবাদের জন্য খারাপ বোধ করেছিলেন

অয়ন মুখার্জি প্রকাশ করেছেন কেন তিনি আলিয়া ভাটকে মহাকালেশ্বর মন্দিরে নিয়ে যেতে চাননি, বলেছেন যে তিনি প্রতিবাদের জন্য খারাপ বোধ করেছিলেন

উজ্জয়নের মহাকালেশ্বর মন্দিরের বাইরে বিক্ষোভ শুরু হওয়ার পরে, রণবীর কাপুর এবং আলিয়া ভাট পিছনে ছিলেন যখন অয়ন মুখার্জি প্রার্থনা করতে গিয়েছিলেন।

ব্রহ্মাস্ত্র চলচ্চিত্র নির্মাতা অয়ন মুখার্জি উজ্জয়িনের মহাকালেশ্বর মন্দিরের বাইরে বিক্ষোভের জন্য দুঃখ প্রকাশ করেছেন। অয়ন, প্রধান অভিনেতা রণবীর কাপুর এবং আলিয়া ভাটের সাথে, ছবিটির মুক্তির আগে মন্দিরে আশীর্বাদ পেতে শহরে গিয়েছিলেন। তবে, শুধুমাত্র অয়ন মন্দিরে যেতে পেরেছিলেন। দিল্লিতে একটি প্রচারমূলক ইভেন্টে, অয়ন বলেছিলেন যে তিনি চান আলিয়া এবং রণবীরও আসতে পারতেন।

মন্দির পরিদর্শন সম্পর্কে কথা বলতে গিয়ে অয়ন বলেন, “আমার খারাপ লাগছিল যে রণবীর এবং আলিয়া আমার সাথে মহাকালেশ্বর মন্দিরে দর্শনে আসতে পারেননি। আমার মোশন পোস্টার প্রকাশের আগে আমি মহাকালেশ্বর মন্দিরে গিয়েছিলাম। এবং, আমি নিজেকে বলেছিলাম যে আমার ছবি মুক্তির আগে আমি অবশ্যই এখানে আসব। আর, রণবীর ও আলিয়া দুজনেই আমার সঙ্গে আসতে আগ্রহী ছিলেন। কিন্তু, যখন আমরা সেখানে পৌঁছলাম এবং এই সম্পর্কে শুনলাম, তখন সেখানে যা ঘটেছিল তাতে আমার খারাপ লেগেছিল। এবং, তারপর আমি রণবীর এবং আলিয়াকে বলেছিলাম আমাকে একা যেতে দাও। আমি সেখানে গিয়েছিলাম ছবিটির জন্য আশীর্বাদ ও শক্তি পেতে।”

অয়ন মুখার্জি শেয়ার করেছেন যে তিনি আলিয়া ভাটকে তার বর্তমান অবস্থায় সেখানে নিতে চান না, তার গর্ভাবস্থার কথা উল্লেখ করে। “আমি আলিয়াকে তার বর্তমান অবস্থায় সেখানে নিতে চাইনি। তাই সেখানে একা যেতে আমার খুব খারাপ লাগছিল। এবং মন্দির পরিদর্শন করার পরে, সত্যই আমি অনুভব করেছি যে তারাও আসতে পারে।”

মঙ্গলবার, রণবীর কাপুর, আলিয়া ভাট এবং অয়ন মুখার্জি মহাকালেশ্বর মন্দিরে প্রার্থনা করতে উজ্জয়িনে পৌঁছেছিলেন। যাইহোক, গরুর মাংস খাওয়া নিয়ে রণবীরের দশকের পুরনো মন্তব্যের কারণে, বজরং দলের সদস্যরা প্রতিবাদ করেছিলেন এবং রণবীর এবং আলিয়াকে মন্দিরে প্রবেশ করতে বাধা দেওয়া হয়েছিল।

ব্রহ্মাস্ত্র, যা বছরের সবচেয়ে প্রত্যাশিত রিলিজগুলির মধ্যে একটি, 9 সেপ্টেম্বর পর্দায় হিট করবে৷

মরীচিকা ওয়েব সিরিজ রিভিউ | সুমন বৈদ্য

More in গুণীজন